জবি রোভার স্কাউট গ্রুপের দক্ষতা অর্জন কোর্স ২০১৮



বাংলাদেশের সর্ববৃহৎ এবং সর্বোচ্চ সংখ্যক প্রেসিডেন্ট'স রোভার স্কাউট অ্যাওয়ার্ড অর্জনকারী জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ কর্তৃক "দক্ষতা অর্জন কোর্স - ২০১৯"  আয়োজন করা হয়েছে।

আজ ১৩ জুলাই, ২০১৯ (রোজ শনিবার) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের কনফারেন্স রুমে 'সম্পাদকের কাজ- সদস্য স্তর' 'ক্রাইম প্রিভেনশন- প্রশিক্ষণ স্তর' ও 'ব্লাড ব্যাংক- সেবা স্তর' এই তিনটি বিষয়ে দক্ষতা অর্জন কোর্সসমূহ সম্পন্ন হয়।

'সম্পাদকের কাজ' কোর্সে প্রশিক্ষক হিসেবে ছিলেন অধ্যাপক ড. মোঃ মনিরুজ্জামান খন্দকার; সম্পাদক, জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ ও এএলটি প্রতিনিধি, বাংলাদেশ স্কাউটস ঢাকা জেলা রোভার।

'ক্রাইম প্রিভেনশন' কোর্সে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন ইফতেখায়রুল ইসলাম (পি পি এম); অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রশাসন), ওয়ারী বিভাগ।

ব্লাড ব্যাংক কোর্সে প্রশিক্ষক হিসেবে ছিলেন মোহাম্মদ আফরোজ সরকার; সহকারি কমিশনার (প্রচার ও প্রকাশনা), বাংলাদেশ স্কাউটস ঢাকা জেলা রোভার ও চেয়ারম্যান, সিটি হার্ট হাসপাতাল, যাত্রাবাড়ি, ঢাকা। এবং আব্দুল আউয়াল খান টিটু; সাংগঠনিক সম্পাদক, বাঁধন, জবি ইউনিট।

সমাপনী পরীক্ষায় শ্রেষ্ঠমান অর্জনকারীদের মধ্যে সম্মাননা তুলে দেন জবি রোভার-ইন-কাউন্সিলের সধারণ সম্পাদক মো.ইমতিয়াজ মাহমুদ ও সভাপতি মো. আহসান হাবীব।

সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোভার স্কাউট লিডার কাজী ফারুক হোসেন; সহকারী অধ্যাপক, শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট এবং জবি রোভার-ইন-কাউন্সিল এর প্রাক্তন সাধারণ সম্পাদক ও জবি রোভার-ইন-কাউন্সিলের সম্মানিত সদস্য মো. এনামুল হাসান কাওছার।


No comments:

Post a Comment